সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

প্লে-অফে টিকিটের দাম বাড়াল বিপিএল

Reporter Name / ৪৭ Time View
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিপিএলের প্লে-অফে টিকিটের দাম বাড়ানো হয়েছে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ২০০ টাকা থেকে বাড়িয়ে ৩০০ টাকা এবং নর্থ এবং সাউথ স্ট্যান্ডের দাম ৪০০ থেকে বাড়িয়ে ৫০০ টাকা করা হয়েছে।

ইস্টার্ন, নর্থ ও সাউন্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য বাড়লেও অপরিবর্তিত রয়েছে ক্লাব হাউজের টিকিটের দাম। লিগ পর্বের মতো ৮০০ টাকাই রয়েছে। এ ছাড়া ভিআইপি স্ট্যান্ড এবং গ্র্যান্ড স্ট্যান্ডের দামও অপরিবর্তিত রয়েছে। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম সর্বোচ্চ ২৫০০ টাকা। আর ভিআইপি স্ট্যান্ডের দাম রাখা হয়েছে ১৫০০ টাকা।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে বিপিএলের টিকিট। এছাড়াও পার্শবর্তী হোসেন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে পাওয়া যাবে প্লে-অফের টিকিট। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন টিকিট কিনতে পারবেন দর্শকরা। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। এছাড়া অনলাইনেও টিকিট পাওয়া যাবে।

উল্লেখ্য, খুলনা টাইগার্স ও সিলেট স্ট্রাইকার্স লড়াই দিয়ে শেষ হচ্ছে বিপিএলের রাউন্ড রবিন লিগ পর্ব। এ পর্বে টিকিটের মূল্য সর্বনিম্ন ২০০ টাকা ধার্য করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আসন্ন প্লে-অফের জন্য টিকিটের মূল্য বাড়িয়ে নতুন দাম নির্ধারণ করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর