শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

‘থ্যাঙ্ক ইউ, বস’ বলতে মহেশ বাবু পারিশ্রমিক নিলেন ৫ কোটি

Reporter Name / ১১৫ Time View
Update : শুক্রবার, ১ মার্চ, ২০২৪

‘থ্যাঙ্ক ইউ, বস’ এই তিন শব্দ বলতে পাঁচ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তেলুগু সুপারস্টার মহেশ বাবু। সম্প্রতি অনলাইন টাকা আদান-প্রদানকারী অ্যাপ ‘ফোন পে’-তে কণ্ঠ দিয়েছেন অভিনেতা। টাকা আদান-প্রদান হলেই বাজবে মহেশবাবুর কণ্ঠস্বর।

এতে তিনি শুধু তিনটি শব্দ বলেছেন। ‘থ্যাঙ্ক ইউ, বস’। ফোন পে যারা ব্যবহার করেন, তারা ইতিমধ্যেই মহেশ বাবুর কণ্ঠে ধন্যবাদ শুনে ফেলেছেন। এই কাজের জন্য যে পারিশ্রমিক নিয়েছেন মহেশ বাবু সেটা প্রকাশ্যে আসার পর অনেকেই বুঝেছেন, কেন বলিউডের পারিশ্রমিক নিয়ে উষ্মা প্রকাশ করেছিলেন মহেশ বাবু।

বলিউড ইন্ডাস্ট্রি তাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না। তাই দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই থাকতে চান তিনি। বছর খানেক আগে প্রকাশ্যেই মনের কথা বলেছিলেন তেলুগু ছবির তারকা মহেশ বাবু। তেলুগু তারকার এমন মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছিল। অনেকেই পাল্টা তোপ দেগেছিলেন মহেশের বিরুদ্ধে। প্রশ্ন উঠেছিল, বলিউডে ‘উপযুক্ত’ পারিশ্রমিক না হয় পাবেন না, কিন্তু তেলুগু ছবি থেকেই বা কত টাকা আয় করেন মহেশ?

দক্ষিণী ইন্ডাস্ট্রির এই তারকা পারিশ্রমিকের দিক দিয়ে দেশের প্রথম সারির অভিনেতাদের মধ্যে রয়েছেন। সূত্রের খবর, প্রতি সিনেমা প্রতি মহেশ বাবু ৫০ কোটির কম পারিশ্রমিক নেন না। সিনেমায় অভিনয় করা ছাড়াও বেশ কিছু সংস্থার মুখ তিনি। ফলে সেখান থেকেও ভালো টাকা আসে অভিনেতার।




আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category

এক ক্লিকে বিভাগের খবর