রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

সুখবর দিলেন কাজী মারুফ

Desk News / ৫২ Time View
Update : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক কাজী মারুফ। ক্যারিয়ারের প্রথম সিনেমা দিয়েই বাজিমাত করেছিলেন এই তারকা। জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জনের পাশাপাশি দর্শকমহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে মারুফের বেশ কিছু সিনেমা। এবার ভক্তদের জন্য সুখবর দিলেন এই অভিনেতা।

বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন মারুফ। সেখানেই ‘গ্রিন কার্ড’ নামের একটি সিনেমা নির্মাণ করেছেন তিনি। ফিল্ম ফ্যাক্টরির ব্যানারে বাংলা ও হিন্দি ভাষায় নির্মিত হয়েছে এটি। আর এই সিনেমার মাধ্যমেই নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন মারুফ।

বুধবার (৭ ফেব্রুয়ারি) যুক্তরাষ্ট্র থেকে মুঠোফোনে দেশের এক গণমাধ্যমে সিনেমার নানান বিষয় নিয়ে কথা বলেন মারুফ।

মারুফ বলেন, ‘গ্রিন কার্ড’ সিনেমার নির্মাণকাজ শেষ হয়েছে। এটি প্রথম বাংলা সিনেমা, যার পুরোপুরি দৃশ্যধারণ করা হয়েছে যুক্তরাষ্ট্রে। মূলত যুক্তরাষ্ট্রে বসবাসরত বাঙালিদের জীবন নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। বর্তমানে এটি মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছি।

কবে নাগাদ ‘গ্রিন কার্ড’ সিনেমাটি মুক্তি দেবেন? এমন প্রশ্নের জবাবে মারুফ বলেন, চলতি মাসের শেষ সপ্তাহে অথবা মার্চের প্রথম সপ্তাহে দেশে ফিরব। দেশে ফিরেই সিনেমাটি মুক্তির সব প্রস্তুতি সম্পন্ন করব।

‘গ্রিন কার্ড’র চিত্রনাট্য রচনা এবং পারিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন মারুফ। সিনেমাটি নির্মাণে অভিনেতার সঙ্গে পরিচালনায় আরও ছিলেন রওশান আরা নিপা। অনলাইনে পরামর্শ দিয়েছেন মারুফের বাবা নির্মাতা কাজী হায়াৎ।

সিনেমায় মারুফের বিপরীতে অভিনয় করেছেন আমেরিকায় বসবাসরত বাংলাদেশি মডেল, ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার নুসরাত তিসাম ও নাজিদা সৈয়দ।

এ ছাড়া সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন— নওশীন, হিল্লোল, শিরিন বকুল, শিশুশিল্পী কাজী আরিশা, আকাশ রহমান, রাফি আহমেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর